Type Here to Get Search Results !

এবার সাজিয়ে নাও তোমার এন্ড্রয়েড ফোনকে মনের মত করে।

শিরোনাম দেখে অনেকে বুঝে গেছেন কি নিয়ে আলোচনা করতে চাইছি।এজন্য আপনার ফোন রুট করা হতে হবে। আমি আপনাদের এমন দুইটি অ্যাপের সাথে পরিচয় করিয়ে দিতে চাই, যা দিয়ে আপনি প্রায় পুরো ফোনের কালার,স্টাটাসবার,নেভিগেশনবার,নোটিফিকেশন প্যানেল, বুট এনিমেশন সহ অনেক কিছুই পরিবর্তন করতে পারবেন।অনেকে একই কালার একই সেটিং দেখে বিরক্ত হয়ে উঠেন,তাই এই টিউন করেছি। ১ম অ্যাপটির নাম হল xposed installer. এটি আপনি প্লে স্টোরে না ও পেতে পারেন।তাই
লিংক দিলাম।
২য় অ্যাপের নাম হল xblast tools.এই অ্যাপ ডাউনলোড ও এই প্রক্রিয়া কার্জকম আপনি একটি ভিডিও দেখে করে নিতে পারবেন। আমি নিচে লিংক দিয়ে দিচ্ছি। আমি এটার কার্জকম বিস্তারিত লিখে শেষ করতে পারব না।তাই ভিডিও খুজে বের করেছি। আপনি এটি ডাউনলোড করে নিবেন তাহলে কাজটি সহজ হবে।ভিডিও টিতে প্রতিটি কাজ অত্যন্ত সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছে।
★এখানে আমার কোনো সার্থ জড়িত নয় বা এটা আগে কেউ জেনে থাকতে পারেন।তাই আশা করি কেউ গালি বা কুরুচিপূর্ণ বক্তব্য দিবেন না।
★আমার টিউন দ্বারা কেউ সামান্যতম উপকৃত হলে নিজেকে ধন্য মনে করব।না বুঝলে টিউমেন্ট করবেন। সাধ্যমত সাহায্যের চেষ্টা করব।টিউনটি পড়ার জন্য ধন্যবাদ।
Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.