Type Here to Get Search Results !

Popcash

১৩৮০$ ফ্রি তে পে‌তে নি‌চের লেখা গু‌লো ম‌নো‌যোগ দি‌য়ে প‌রেন LCFHC



Website Link :LCFHC

আস্সালামু আলাইকুমঃ
আসাকরি সবাই ভালো আছেন, আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আপনাদের সামনে কথা বলবো LCFHC নিয়ে, আসাকরি লেখাটি শেষ পর্যন্ত পড়ে যাবেন।
.
আপনারা হয়তো আগেই শুনেছেন, চাইনা একটি কোম্পানি একটি কয়েন তৈরি করেছে যার নাম LCFHC কয়েন, এটি বুজবেন যারা আগে Bitcoin, Mon Coin, ইত্যাদিতে কাজ করেছেন, কিন্তু নতুনদেরকেও আনতে হবে আমাদের দলে।
.
হ্যা বন্ধুরা আপনারাও আসেন, কাজ শিখে কাজ করেন আর প্রচুর টাকা ইনকাম করেন। ইন্টারনেটে যেমন ভালো তেমনি আবার খারাপও আছে, এ জন্য সহজে কারো প্রলোবন দেখে পাগল হওয়া চলবেনা, চিন্তাকরে চলতে হবে ইন্টারনেটে।
.
হ্যা বন্ধুরা LCFHC একাউন্ট করলে কোম্পানি থেকে আপনাকে রেজিষ্ট্রেশণ বোনাস দিবে $1380 ডলার।
এখন অনেকে প্রশ্ন করতে পারেন, কোন কাজ ছাড়াই তারা এতোটাকা কেন দিবে তাদের কি লাব?
আমার উত্তরঃ বিশ্বে বর্তমান সময়ে অনেক বিটকয়েন তৈরি করেছে বিভিন্ন কোম্পানি, মানুষ এখন বিভিন্ন কোম্পানির সাথে জড়িত, এখান থেকে মেম্বার টানার লোবনিয় অফার দিয়েছে LCFHC কোম্পানি।
আবার কেও কেও মনে করতেছেন, এরা আসলেইকি টাকা দিবে?
ভাই আপনাকে বলছি, বিশ্বে এই প্রথম কোন কয়েন কোম্পানি সরকারিভাবে লান্স করতে যাচ্ছে, এখানে ধোকাবাজির কিছু নাই। এরা বর্তমানে চাইনাসহ বিভিন্ন দেশের বিভিন্ন শহরে অনুষ্টানের মাধ্যমে প্রচারনা চালিয়ে যাচ্ছে।
নিচে এর কয়েকটি চিত্র দেয়া হলো
তাদের অফিসের চিত্র
এখনো এই LCFHC সাইটে একাউন্ট করেননি, পরে কিন্তু পস্তাবেন,
.
একাউন্ট করলে আপনাকে দিবে, $1380 ডলার, সাইট লান্স হওয়ার পর এই 1380 ডলার থেকে $480 ডলার উঠাতে পারবেন।
এখানে আরো আছে অভাবনীয় রিফার বোনাস, প্রতি রিফারের জন্য আপনি পাবেন $100 ডলার করে, আপনি 250 জনকে জয়েন করাইতে পারলে, আপনাকে মাসিক বেতন দিবে, এতো কিছু সুবিধা থাকা সত্যেও আমরা একাউন্ট করছিনা কেন?
যত দেরি তত লস, দেরি করে সময় নষ্ট করিয়েন না।
.
একাউন্ট করবেন যে ভাবে
এখানে একাউন্ট করতে হলে, রিফারে আইডি খুলতে হয়। আপনার আপলাইনার আপনাকে একাউন্ট করে দিতে পারবে, কেও ডাইরেক্ট একাউন্ট করতে পারবেনা। আপনি যদি আমার রিফারে একাউন্ট করতেচান, আমার সাথে যোগাযোগ করতে পরেন।

একাউন্ট করতে যা যা লাগবে
★ NID কার্ডের নাম। (বড় হতের অক্ষর)
★ NID কার্ডের নাম্বার,
★ একটি এক্টিভ মোবাইল নাম্বার,
.
Site Link: Lcfhc.Com এই সাইটে কোন refer করা যায় না and refer link ও নাই। আপনি চাইলেও এই সাইটে একা একা Registration করতে পারবেন না। Account খুলতে আপনাকে আমার সাহায্য নিতে হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.